এক্রাইলিক পেইন্টিং টিউটোরিয়াল / বিমূর্ত এক্রাইলিক পেইন্টিং টিউটোরিয়াল নতুনদের জন্য।

এক্রাইলিক রঙ
আপনি যখন কোনও শিক্ষানবিস হন তখন অ্যাক্রিলিক পেইন্ট কেনা ভয়ঙ্কর মনে হতে পারে, কারণ  অনেকগুলি বিভিন্ন ব্র্যান্ড, রঙ এবং বিভিন্নতা রয়েছে , তবে ভয় নেই! এই পৃষ্ঠাটি আপনাকে সেই ধাঁধাঁটি থেকে বেরিয়ে আসতে এবং আপনার প্রয়োজন এবং আপনার বাজেটের সাথে মিলে এমন এক্রাইলিক পেইন্টগুলি সন্ধান করতে সহায়তা করবে।

চল শুরু করা যাক! অ্যাক্রিলিক্স রঙ কেনার সময় আপনাকে নিম্নলিখিত বিষয়গুলি বিবেচনা করতে হবে: গুণমান, স্থায়ীত্ব, রঙ, শুকানোর সময় এবং ব্র্যান্ড প্রভৃতি।
গুণ: আপনি দুটি গ্রেডে এক্রাইলিক কিনতে পারেন: শিল্পীদের গুণমান এবং শিক্ষার্থীদের গুণমান। শিল্পীদের রঙে (কখনও কখনও "পেশাদার" হিসাবে পরিচিত) গুণগতমাননিয়ে ফারাক দেখা যায়, যা বেশি রেট এবং উচ্চপর্যায়ের রং হয় এবং তারা এই রংটি ব্যবহার করতে বেশি পছন্দ করে। শিক্ষার্থীদের রঙ সস্তা, উভয়ের মধ্যে গুণগত পার্থক্য থাকে - প্রায়শই এটি লক্ষণীয় যে শিল্পীদের রং আরও প্রাণবন্ত এবং একটি মসৃণ ধারাবাহিকতা থাকে যা তাদের মিশ্রণ এবং স্তরকে আরও সহজ করে তোলে।
আপনি যদি একজন শিক্ষানবিস এবং বাজেটের জন্য ভাবেন তবে শিক্ষার্থীদের মানসম্পন্ন রঙ দিয়ে শুরু করা ভাল, এবং আপনি যখন সংরক্ষণের বিষয়ে যত্নশীল শিল্পকর্ম তৈরি শুরু করবেন তখন গুণগতমানের রং দিয়ে আঁকা শুরু করার পরামর্শ দিচ্ছি (বিশেষত যদি আপনি নিজের পেন্টিং বিক্রি করতে চান)।

  • শুরু করার জন্য, সর্বাধিক প্রাথমিক রঙগুলি কিনুন: টাইটানিয়াম সাদা, মার্স কালো, আল্টামারাইন ব্লু, আলিজারিন ক্রিমসন এবং হলুদ। আপনার প্রয়োজনীয় রঙগুলির বেশিরভাগ রঙগুলি সেই কয়েকটি বর্ণের সংমিশ্রণ থেকে তৈরি করা যেতে পারে। আপনি যদি আরও বেশি করে আঁকেন, আপনি কীভাবে আপনার সংগ্রহে কোন রঙ যুক্ত করতে চান তা জানবেন।
  • পেইন্টের টিউবগুলি সাধারণত  প্রাথমিকভাবে পছন্দ করা হয়, কারণ আপনি শুরু করার জন্য কম পরিমাণে ক্রয় করতে পারেন, তবে আপনি চাইলে পুরো রঙের বাক্স টাও ক্রয় করতে পারেন







About us

The MANGROVE ART channel has showcased some of the unique and the finest exhibitions of modern and contemporary art in India building up a gateway of Indian art in the world market. Keeping with the latest trends of the art market, MANGROVE ART has come up with better solutions for a wider audience of fine arts from traditional paintings, Art and croup, Digital painting, graphic art to new media like conceptual art, video art. If you have any query about mangrove art, you can contact with us (7679685002 / asgarmollart@gmail.com) We are happy to help you.

Whether our work is good or bad, Please comment. Also, be sure to leave your own opinion. Your feedback is very respectful to us!

Do not forget to like and share.




Comments

Post a Comment